বৃহস্পতিবার, ১ জানুয়ারী, ২০০৯

যোগাযোগ যোগদান ও পরামর্শ কেন্দ্র


আপনি যদি সৃজনশীল ব্লগে যোগ দান করার ব্যাপারে অগ্রাহী হন। তবে আমাকে এখানে মন্তব্য করে জানাতে পারবেন। কিংবা আমাকে ইমেল করতে পারবেন।

তাছাড়াও আমার এই ব্লগের উন্নতি সম্পর্কে যদি আপনার কোন কথা থাকে তবেও আমাকে বলতে পারবেন। আবার আমার ব্লগের যদি কোন সমস্যা আপনার চোখে পড়ে তবুও আমাকে জানাতে পারবেন। কোন বিষয় এর ওপর যদি পোষ্ট লাগে তবে আমাকে এখানে জানান। আমি পোষ্ট দেবার চেষ্ঠা করবো।

আর এই ব্লগের কোন লেখা অন্য কথাও প্রকাশের জন্য এখানে অনুমতি নিতে পারেন।

অবশেষে আমার ব্লগে ভিজিট করার জন্য ধন্যবাদ।

3 টি মন্তব্য:

বিশিষ্ট চিন্তাবিদ বলেছেন... [ উত্তর দিন ]

Ami join korte chai

Unknown বলেছেন... [ উত্তর দিন ]

Apnar yahoomessenger, MSN, Skype ze kono ekar user name den na vaia! Ektu kotha chilo..... amar yahoo id: fajlerabbi_bd, Skype: fajle_rabbi, Pl contakt me... plz plz plz... thanks

chtbarta24 বলেছেন... [ উত্তর দিন ]

www.nurbarta.blogspot.com
এটি আমার ব্লগ..!! এই ব্লগের উন্নতি কিভাবে করতে পারি পরামর্শ চাই
mdnurhossenmamun3@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন

 

সাম্প্রতিক মন্তব্য

লেবেল

অভ্র অ্যাকর্ডিয়ন ইন্টারনেট ইফেক্ট ইবুক উইন্ডোজ উইন্ডোজ সেবেন উল্টাপাল্টা ওয়ার্ডপ্রেস ওয়ালপেপার ওয়েব ডেভলপিং ওয়েব রিলিভ কম্পিউটার কিবোর্ড কুত্তা গল্প গান গুগল সাইটস গেজেট গেমস গ্রফিক্স টিপস টিপস এন্ড ট্রিক্স টুইটার টেমপ্লেট ডট টিকে ডাইরি ডাউনলোড ড্রাফ ব্লগার তথ্য থিম দৃঃখ দৈনিক পত্রিকা পরামর্শ প্রজেক্ট প্রশ্ন ফটো ব্লগ ফটোশপ ফন্ট ফায়ার ফক্স ফেবিকন ফেভিকন ফেসবুক ফোটোশপ ফ্রিওয়্যার বিজয় বিবিধ ব্রাউজার ব্লগস্পট ব্লগার ব্লগিং ব্লু ফ্লিম মজার মডেম মন্তব্য মাইস্পেস মিসির আলি মেনু মোবাইল রবিদ্রনাথ রহস্য পত্রিকা লিনাক্স লিরিক্স শিবলী শিবলী এডোবি ফটোশপ শুভ্র সফটওয়্যার সাইটম্যাপ সাহিত্য সৃজশীল ব্লগ স্টিকি পোস্ট হাইফাইভ হার্ডডিক্স হিমু হুমায়ূন আহাম্মেদ Accordion blogger blogspot dot TK favicon gravatar Html read more samazgor sitemap sticky post tips and tricks toc url

ভিজিটর পরিসংখ্যান

ব্লগ আক্রাইভ