শনিবার, ২৩ অক্টোবর, ২০১০

সৃজনশীল ব্লগে আবার লেখা শুরু করতেছি।

বিভিন্ন করণে আমি আমার বাংলা ব্লগে লিখতে পারছিলাম না। তবে খুব তাড়াতাড়ি আবার শুরু করছি। তবে বর্তমানে টিউটোরিয়াল বিডিতে লিখছি। বেশ ভালোই লাগছে মূলতও ওখানে আমি আমার পোস্ট গুলো বিক্রি করছি। তো যাই হক। আমার এই ব্লগের মূলতও ভিজিটর এর এর অভাবে লেখা কম করে দিয়েছিলাম। এখন দেখি ভিজিটর নামানো শুরু করবো।

ভিজিটর কম হবার মূল কারণ আমিই! কারণ SEO এর দিকে বিলকুল নজর দেই না।
আমি এখন যে স্টাইলে পোস্ট দিলাম এটা প্রফেশনালরা অপছন্দ করে ততে কিছুই যায় আসে না আমি প্রফেশনাল ভাবে লিখছি না নিজের ডাইরি লিখছি।
কি বলেন?

2 টি মন্তব্য:

Sam বলেছেন... [ উত্তর দিন ]

welcome back.
tobe srizonshil bloger ekta com domain dorkar.ar seo er dike nojor dao.
right now this is not only your blog,you should think this blog is one of bangla's greatest blog :)

Zobayeda বলেছেন... [ উত্তর দিন ]

Setai..Prothom din dekhei tai 'onusaron korun' cepe onusoron korte suru korlam..besh valo site apnar..monozog diye korle aro onek valo hobe..shuvokamona thakbe..

একটি মন্তব্য পোস্ট করুন

 

সাম্প্রতিক মন্তব্য

লেবেল

অভ্র অ্যাকর্ডিয়ন ইন্টারনেট ইফেক্ট ইবুক উইন্ডোজ উইন্ডোজ সেবেন উল্টাপাল্টা ওয়ার্ডপ্রেস ওয়ালপেপার ওয়েব ডেভলপিং ওয়েব রিলিভ কম্পিউটার কিবোর্ড কুত্তা গল্প গান গুগল সাইটস গেজেট গেমস গ্রফিক্স টিপস টিপস এন্ড ট্রিক্স টুইটার টেমপ্লেট ডট টিকে ডাইরি ডাউনলোড ড্রাফ ব্লগার তথ্য থিম দৃঃখ দৈনিক পত্রিকা পরামর্শ প্রজেক্ট প্রশ্ন ফটো ব্লগ ফটোশপ ফন্ট ফায়ার ফক্স ফেবিকন ফেভিকন ফেসবুক ফোটোশপ ফ্রিওয়্যার বিজয় বিবিধ ব্রাউজার ব্লগস্পট ব্লগার ব্লগিং ব্লু ফ্লিম মজার মডেম মন্তব্য মাইস্পেস মিসির আলি মেনু মোবাইল রবিদ্রনাথ রহস্য পত্রিকা লিনাক্স লিরিক্স শিবলী শিবলী এডোবি ফটোশপ শুভ্র সফটওয়্যার সাইটম্যাপ সাহিত্য সৃজশীল ব্লগ স্টিকি পোস্ট হাইফাইভ হার্ডডিক্স হিমু হুমায়ূন আহাম্মেদ Accordion blogger blogspot dot TK favicon gravatar Html read more samazgor sitemap sticky post tips and tricks toc url

ভিজিটর পরিসংখ্যান

ব্লগ আক্রাইভ