সোমবার, ৩০ আগস্ট, ২০১০

রহস্য পত্রিকা পড়বো না কিন্তু ব্লু ফ্লিম দেখবো

রহস্য পত্রিকা আমরা সবাই কম বেশী পড়ি বা পড়েছি। এটা মনে হয় কিছুটা বড়দের। করণ প্রায় রোমান্টিক লেখা দেখা যায়। তবে এমন কোন অশ্লিল নয়। তাতে কি! আমি ক্লাস সিক্স থেকে রহস্য পত্রিকা পড়ি। আমার মনে হয় রহস্য পত্রিকা পড়ার মত বয়স আমার হয়েছে।

প্রতি মাসে রহস্য পত্রিকা পড়ায় আমার কাছে অনেক গুলো জমা হয়ে গিয়েছিল। আমার এক বন্ধু একদিন এসে বেশকটা নিয়ে গেল আর আসলো পরের দিনই।

এসে বললো, কিরে এগুলো কি পড়িস।সব আলতু ফালতু কথা লেখা।
আমি বললাম, আলতু-ফালতু মানে।

ও আমাকে একটা পাতা খুলে দেখালো দেখলাম আসমার ওসমানের রহস্য গল্প খাটের নীচে কি থাকে? গল্পটাতে যদিও অশ্লিল কথা কিছুই লেখা নেই।

*****

তার কিছু দিন পর ও আমার বাড়িতে আসলো কয়েকটা CD নিয়ে। এগুলো নাকি DVD’তে রাইট করতে হবে। কিন্তু আমি সিডি গুলো খুলে চমকে উঠলাম। এগুলো যে ব্লু ফ্লিম।

আমি ওকে বললাম, এ সব DVD আমার কাছে নিয়ে এসেছিস কেন? আর রহস্য পত্রিকা পড়তে তোর লজ্জা লাগে।

ও মনে হয় আমার খোটাতে একটু রেগে গেল। বললো, অন্যদের দিতে তোর কোন সমস্যা নাই শুধু আমার বেলাতেই সমস্যা।

আমি বললাম, আর কাকে দিয়েছি? তুই জানিস এ গুলো আমি কোন দিন দেখি না্।(কথাটা কিছুটা হলেও মিথ্যা কারণ ক্লাস এয়িটে আমি এগুলো কয়েকটা দেখেছি। তাও বন্ধুর বাসায় যখন বুঝেছি এটা খারাপ তখন আর এ দিকে পা বাড়াই নি।)

ও বললো, এ্যা, তারেক’কে তো ঐ দিনেই দিলি।

আমি বললাম, ওটা তো টারমিনেটর মুভি।

ও বললো, ঐ খানেও তো আছে।

আমি বললাম, কি আছে?

ও বললো, মেলা কিছু, কিস-মিস। তারপর তিন নাম্বারে যে মেয়েটা ন্যাংটা হয়ে রাস্তায় হটে।

আমার মেজাজ এবার বেশ গরম হয়ে গেল। আমি বলাম, ঐ অংশ গুলো তো আমরা কেটে কেটে দেখি। তাছাড়াও ঐ রকম সিন আছে বড় জোড় তিরিশ সেগেন্ট।

ও এবার বললো, তাতে কি? এক কেজি চাল চুরি করা চুরি আবার এক টন চাল চুরি করাও চুরি।


ওর সঙ্গে হয়তো আরও তর্ক করা যে। হয়তো বা আমি বলতে পারতাম এক টন চাল চুরি করা চুরি নয় ডাকাতি। কিন্তু ওর ধরণের ছেলেরা যেটা বিশ্বাস করে। সেটা ক্ষোদ সৃষ্টিকর্তা এসেও যদি বলে কথাটা ভুল তবে তারা বিশ্বাস করবে না। আমি মিথ্যা খুব গুছিয়ে বলতে পারি তাই এবারও বললাম, আমার রইটার নষ্ট। প্রথমে ও বিশ্বার করলো না। তবে কম্পিউটারের কিছু না জানার কারণে। প্রমানও করতে পারলো আমি মিথ্যা কথা বলেছি।


বিদ্র: এটা একদম আমার বাস্তব অবিজ্ঞতা। আমাদের কথোপো-কথন গুলো শুধু অঞ্চলিক ভাষা থেকে শুদ্ধ ভাষায় করেছি। আর আমার বন্ধুর নাম প্রকাশ করি নি।

1 টি মন্তব্য:

নামহীন বলেছেন... [ উত্তর দিন ]

chodon babu amar tomar dhonar galpo pora amar bala rosh asa gasa

একটি মন্তব্য পোস্ট করুন

 

সাম্প্রতিক মন্তব্য

লেবেল

অভ্র অ্যাকর্ডিয়ন ইন্টারনেট ইফেক্ট ইবুক উইন্ডোজ উইন্ডোজ সেবেন উল্টাপাল্টা ওয়ার্ডপ্রেস ওয়ালপেপার ওয়েব ডেভলপিং ওয়েব রিলিভ কম্পিউটার কিবোর্ড কুত্তা গল্প গান গুগল সাইটস গেজেট গেমস গ্রফিক্স টিপস টিপস এন্ড ট্রিক্স টুইটার টেমপ্লেট ডট টিকে ডাইরি ডাউনলোড ড্রাফ ব্লগার তথ্য থিম দৃঃখ দৈনিক পত্রিকা পরামর্শ প্রজেক্ট প্রশ্ন ফটো ব্লগ ফটোশপ ফন্ট ফায়ার ফক্স ফেবিকন ফেভিকন ফেসবুক ফোটোশপ ফ্রিওয়্যার বিজয় বিবিধ ব্রাউজার ব্লগস্পট ব্লগার ব্লগিং ব্লু ফ্লিম মজার মডেম মন্তব্য মাইস্পেস মিসির আলি মেনু মোবাইল রবিদ্রনাথ রহস্য পত্রিকা লিনাক্স লিরিক্স শিবলী শিবলী এডোবি ফটোশপ শুভ্র সফটওয়্যার সাইটম্যাপ সাহিত্য সৃজশীল ব্লগ স্টিকি পোস্ট হাইফাইভ হার্ডডিক্স হিমু হুমায়ূন আহাম্মেদ Accordion blogger blogspot dot TK favicon gravatar Html read more samazgor sitemap sticky post tips and tricks toc url

ভিজিটর পরিসংখ্যান

ব্লগ আক্রাইভ